রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৫৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঘুষ নেয়ার ঘটনায় বাকেরগঞ্জের পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

ঘুষ নেয়ার ঘটনায় বাকেরগঞ্জের পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

dynamic-sidebar

মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে দুই যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেয়ার ঘটনায় অভিযুক্ত বরিশালের বাকেরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল গাজীকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল রাকিব জানান, শনিবার সরেজমিনে অভিযোগের তদন্ত শেষে এএসআই সাইফুল গাজীর বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।
অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল রাকিব আরও বলেন, অভিযোগের তদন্তের স্বার্থে সাইফুল গাজীকে চরামদ্দি ক্যাম্প থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। ৫০ হাজার টাকা ঘুষ নেয়া প্রসঙ্গে তিনি বলেন, দুই যুবককে আটকের পর অর্থ লেনদেনের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। অধিকতর তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তবে বাকেরগঞ্জ থানার ওসি মোঃ মাসুদুজ্জামান বলেন, এএসআই সাইফুল গাজীকে চরামদ্দি অস্থায়ী ক্যাম্প থেকে প্রত্যাহার করে বাকেরগঞ্জ থানায় আনা হয়েছে।

অভিযোগ রয়েছে, মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে দুই যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেয়ার বিষয়টি ওসি মাসুদুজ্জামান আগে থেকেই জানতেন। ঘটনার শিকার দুই যুবকের পরিবার এমনটাই দাবি করেছেন।

এমনকি অভিযুক্ত এএসআই সাইফুল গাজীও সাংবাদিকদের বলেন, মামলা নেয়া বা না নেয়ার দায়িত্ব ওসির।

জানা গেছে, ওসির মাধ্যমে ঘুষ গ্রহণের বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টাও করা হয়।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি সোমবার বেলা ১১টার দিকে মোহন ও রনি নামক দুই যুবক বরিশাল নগরীতে কাজ শেষে চরামদ্দি গ্রামের বাড়িতে ফিরছিলেন। চরামদ্দি বোর্ড স্কুলের সামনে তাদের আটক করেন পুলিশ ক্যাম্পের এএসআই সাইফুল গাজী। তাদের দেহ তল্লাশির সময় পকেটে এক পুঁটলি গাঁজা ঢুকিয়ে দিয়ে মাদক মামলায় ফাঁসানোর ভয়ভীতি দেখানো হয়। পরে এএসআই সাইফুলকে ৫০ হাজার টাকা ঘুষ দেওয়া হলে দুই যুবকের বিরুদ্ধে মাদক বিষয়ক নিয়মিত মামলা না দিয়ে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। আদালতের রায়ে দুই যুবক আড়াই হাজার টাকা করে মোট ৫ হাজার টাকা জরিমানা দিয়ে মুক্তি পান। জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল রাকিব ওইদিনই সরেজমিনে অভিযোগকারী দুই যুবক মোহন ও রনি এবং তাদের স্বজনদের সাক্ষ্য গ্রহণ করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net